ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

ঐক্যফ্রন্টে যারা যোগদিচ্ছে তারা জনবিচ্ছিন্ন: মোহাম্মদ নাসিম 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৫, ২৮ নভেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, রাজনৈতিক ভাবে যারা জনবিচ্ছিন্ন তারা এতিম ঐক্যফ্রন্ট জোটের সাথে হাত মিলিয়ে নির্বাচনে অংশ নিয়ে স্রোতে গা-ভাসাতে চাচ্ছে।     

আজ বুধবার দুপুরে কাজিপুর উপজেলার শুভগাছা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান খোকার সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘ঐক্যফ্রন্টের নামে কতিপয় রাজনৈতিক এতিম বিএনপি জোটের সাথে হাত মিলিয়ে নির্বাচনে অংশ নিয়ে স্রোতে গা-ভাসাতে চাচ্ছেন। জনবিচ্ছিন্ন এসব নেতাদেরও জনগণ ভোটের মাধ্যমে জবাব দেবে। নির্বাচনে তাদের চরম পরাজয় হবে।’

বিএনপির উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচন করছেন খুশির কথা, আনন্দের খবর। নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত যদি কোন চক্রান্ত করে তাহলে এদেশের জনগণ ভোটের মাধ্যমে তার সমুচিত জবাব দেবে।

নির্বাচন নিয়ে কোন চক্রান্ত ষড়যন্ত্র করে লাভ হবে না মন্তব্য করে নাসিম বলেন, নির্বাচন ঠেকানোর ক্ষমতা কারো নেই। বিশ্বের বিভিন্ন গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে। নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু। বাসস

এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি